ব্রেকিং নিউজ

গোবিন্দগঞ্জে অগ্নিকাণ্ডের বাড়িঘর পরিদর্শন করলেন – এমপি অধ্যক্ষ আবুল কালাম আজাদ

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডলঃ প্রতিনিধি

গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভায় ক্ষতিগ্রস্থ দু’টি বসতবাড়ি পরিদর্শন করেন গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনের জাতীয় সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ এমপি।

বুধবার (৩ এপ্রিল) দুপুরে পৌরসভার ৫নং ওয়ার্ডের কালিকাডোবা গ্রামে গ্রামে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত গোবিন্দগঞ্জ পৌরসভার সাবেক মেয়র (ভারপ্রাপ্ত) মরহুম আওলাদ হোসেন মানিক মোল্লার পুত্র রফিকুল ইসলাম ও শ্রমিক নেতা মরহুম ফারাজ মোল্লার ছেলে আব্দুল মোমিন মোল্লার পুড়ে যাওয়া ঘরবাড়ি পরিদর্শন করেন সাংসদ।

এ সময় তাঁর সাথে গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রাসেল মিয়া, দরবস্ত ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আ র ম শরিফুল ইসলাম জর্জ উপস্থিত ছিলেন।

অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেন, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কোনো ব্যক্তি কিংবা পরিবার যাতে আর্থিক সংকটে না ভোগে, সে জন্য তাদের সকল প্রকার সহযোগিতা করে যাবে সরকার।

প্রসঙ্গত, গত মঙ্গলবার (২ এপ্রিল) ভোরে গোবিন্দগঞ্জ পৌরসভার কালিকাডোবায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে অগ্নিকাণ্ডে ২টি পরিবারের ৮টি ঘর সহ নগদ টাকা, স্বর্ণলংকার ও আসবাবপত্র পুড়ে যায়। এতে প্রায় এক কোটি টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্ত লোকজন।

Leave A Reply

Your email address will not be published.