ব্রেকিং নিউজ

রহস্যজনকভাবে যমুনায় সন্ধ্যায় মিললো বাবার লাশ, সকালে সন্তানের

আবুল কাশেম জামালপুর প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের কাজীপুরে ছেলেকে নিয়ে শ্বশুরবাড়ি বেড়াতে যাওয়ার পথে নিখোঁজ হওয়ার এক দিন পর রিপন তালুকদার (৪২) নামে এক সাবেক ইউপি সদস্যের মরদেহ উদ্ধার করে পুলিশ। তার পরদিন মঙ্গলবার (২ মে) সকালে একই এলাকাঢ মিলেছে তার ছেলে আশিক বাবুর (১৩) মরদেহ।

নিহতরা হলেন- কাজীপুর উপজেলার চরগিরিশ ইউনিয়নের সিন্দুর আটা গ্রামের শহীদুল তালুকদারের ছেলে ও ৪ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য রিপন তালুকদার (৪২) ও তার ছেলে আশিক (১৩)।

কাজীপুর থানার ওসি শ্যামল কুমার জানান, সকাল ৭টায় দুর্গম চরাঞ্চল চরগিরিশ ইউনিয়নের বারজান এলাকায় যমুনা নদী থেকে আশিকের মরদেহ উদ্ধার করে। এর আগে একই স্থান থেকে সোমবার (১ মে) সন্ধ্যায় রিপনের মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় বাবা ছেলেকে নিয়ে শ্বশুরবাড়ি নিশ্চিন্তপুর ইউনিয়নের ডিগ্রিদোরতা গ্রামে যাওয়ার পর থেকে নিখোঁজ হন। পরিবারের সদস্যরা তাদের মোবাইল ফোন বন্ধ পেয়ে সোমবার দুপুরে কাজিপুর থানায় জিডি করেন। পরে সোমবার সন্ধ্যায় দুর্গম অঞ্চলের বারজান এলাকা থেকে রিপনের ভাসমান মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

ওসি শ্যামল কুমার জানান, রিপন ও তার ছেলের মরদেহে বাহ্যিক কোনও চিহ্ন পাওয়া যায়নি। এটা হত্যাকাণ্ড কিনা সেটা ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

Leave A Reply

Your email address will not be published.