ব্রেকিং নিউজ

বিরামপুরে একজন বৃদ্ধের লাশ উদ্ধার

পবন কুমার শীল বিরামপুর,(দিনাজপুর) প্রতিনিধিঃগতকাল মঙ্গলবার ( ২মে) সকালে দিনাজপুর বিরামপুরে নিজের জমির পার্শ্বে নেপিয়ার ঘাস ক্ষেত থেকে আব্দুল ওহেদ (৮০) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে বিরামপুর থানা পুলিশ।

নিহত আব্দুল ওহেদ উপজেলার পৌরসভার ভবানীপুর মুনসীপাড়া গ্রামের মৃত মনছের মুনসীর ছেলে।

পুলিশ, পরিবার ও স্থানীয়রা জানান, সকালে এক মহিলা গবাদিপশুর জন্য মাঠে ঘাঁস কাটার জন্য গেলে, তিনি মৃত আব্দুল ওহেদ মুনসীকে ঘাস ক্ষেতে উলঙ্গ অবস্থায় দেখতে পেয়ে চিৎকার করেন পরে স্থানীয়রা সেখানে গিয়ে দেখেন। কে বা কাহারা আব্দুল ওহেদ মুনসীকে গলায় চাকু দিয়ে আঘাত করে হত্যা করে ফেলে রেখেছে তার নিজের জমির পার্শ্বে ঘাস ক্ষেতে।

মৃত আব্দুল ওহেদ মুনসীর নাতি রাকিবুল ইসলাম বলেন, গত সোমবার মাগরিবের নামাজ পড়ার পর থেকে আমার দাদা আর বাড়ি ফিরে আসেনি, রাতে অনেক খোঁজাখুঁজির পরেও আমার দাদাকে কোথাও পাওয়া না গেলে আমরা সবাই ঘুমিয়ে পড়ি। পরের দিন সকাল আনুমানিক ৯ টার দিকে জানতে পারি কে বা কাহারা আমার দাদাকে হত্যা করে উলঙ্গ অবস্থায় ঘাঁস ক্ষেতে ফেলে রেখেছে। আমি আমার দাদার হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যা। দিনাজপুর থেকে ব্যুরো অব ইনভেস্টিগেশনের ( পিবিআই) টিম এসে বিভিন্ন আলামত জব্দ করেছে। স্থানীয়দের মাঝে জিজ্ঞাসাবাদ চলছে হত্যাকান্ডের সাথে জড়িতদের শনাক্তকরণের চেষ্টা চলছে। উদ্ধারকৃত লাশ ময়নাতদন্তের জন্য এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে,ময়না তদন্ত শেষে হত্যার আসল রহস্য উদঘাটন করা হবে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন দিনাজপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ( ক্রাইম) আব্দুলল্লা আল-মাসুম,পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন অফিসার প্রদীপ অধিকারী, বিরামপুর সার্কেল এএসপি মোঃ মুঞ্জরুল ইসলাম।

পবন কুমার শীল প্রতিনিধি,
বিরামপুর, দিনাজপুর।
মোবা: ০১৭৭৬৮৬৯৮৬১
তাং- ০২-০৫-২৩ ইং

Leave A Reply

Your email address will not be published.