ব্রেকিং নিউজ

রশিদপুরে সন্ত্রাসী হামলায় বাড়ি ঘর ভাংচুর, আহত ২

টাঙ্গাইল জেলা প্রতিনিধি:
টাঙ্গাইলের ধনবাড়ির সীমনাঘেষা জামালপুর জেলার সদর উপজেলার রশিদপুর ইউনিয়নের রশিদপুর গ্রামে জমি সংক্রান্তু বিরোধের জেরের বাড়ি-ঘরে সন্ত্রাসী হামলা হয়েছে। এ ঘটনায় দুই জন আহত হয়েছে। বিবাদীদের হুমকিতে বাদি পক্ষরা জীবনের নিরাপত্তাহীনতায় ভূগছে।

ভোক্তভুগী আহত আলমগীর হোসেন জানান, দীর্ঘদিন যাবত প্রতিবেশী ইমান আলী ডা: এর ছেলে আনিছুর রহমান আনিছ ও তার ভাই আব্বাস আলী গংরা দীঘংদিন যাবত আমাদের ৫২ শতাংশ জমি বেদখল করে রেখেছে। এ জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গত ঈদ উল ফিতরের আগের দিন পূর্ব পরিকল্পিতভাবে আমাকে হত্যার উদ্দেশ্যে পাশর্^বর্তী টাঙ্গাইল জেলার ধনবাড়ি উপজেলার যদুনাথপুর ইউনিয়নের শেষ সীমানা ও জামালপুর জেলার দুই সীমনার মাঝের রাস্তায় আমাকে একা পেয়ে সন্ধ্যা রাতে বেধড়ক মারপিট করে। এসময় আমার ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা দৌড়ে পালিয়ে যায়। শুধু তাই নয় আমার বসতবাড়িতে হামলা চালিয়ে ঘরের দরজা ও ঘরের বেড়া ভাংচুর করে। এবং কী বর্তমানে আমি ও আমার পরিবারের সকলকে মেরে ফেলার হুমকি দিচ্ছে।

আহত আলমগীরের বাবা আনোয়ার হোসেন কান্নাজড়িত কন্ঠে সাংবাদিকদের জানান, আনিছুর রহমান গংরা আমাদের ৫২ শতাংশ জমি বেদখল করে রেখেছে। আমাদের জমি ফেরত চাইতে গেলেই তারা আমাদের কে মারপিট করতে আসে ও হত্যার হুমকি দেয়। এঘটনায় বহুবার এলাকায় সালিস বৈঠক বসলেও বিবাদীরা আপোষ মীমাংসা হয় না। ঈদের আগের দিন ইফতারের পরে সন্ধ্যা রাতে আমার ছেলে বাড়ি ফেরার পথে বিবাদী আনিছুর রহমান গংরা পরিকল্পিতভাবে হত্যার উদ্দ্যেশে এলোপাথারী মারপিট করে। এং বাড়ি ঘরে সন্ত্রাসী হামলা চালায়। এঘটনায় আমার ছেলের অবস্থা গুরুত্বর হওয়ায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এঘটনায় আমি প্রশাসনের দারস্থ হব। আমি জেলা পুলিশ সুপার,সহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের হস্থক্ষেপ কামনা করছি।

এব্যাপারে বিবাদি আনিছুর রহমানের বাড়িতে জানতে গেলে তার বড় তাই আব্বাস আলী ঘটনা অস্বীকার করে তিনি বলেন , আলমগীর আমার ভাই আনিছুর কেই মারপিট করেছে বলে তিনি আর কোন মন্তব্যে করেনি।

হাফিজুর রহমান
মোবাইল: ০১৩১৭৩৪৩৪৫৩
তারিখ: ১-৫-২৩খ্রি:

Leave A Reply

Your email address will not be published.