ব্রেকিং নিউজ

জামালপুরে নানা আয়োজনে মধ্য দিয়ে মে দিবস উদযাপিত

আবুল কাশেম জামালপুর প্রতিনিধি জামালপুরঃ

জামালপুরে নানা সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান, রাজনৈতিক দল ও শ্রমিক সংগঠনের নানা অনুষ্ঠানের মাধ্যমে উদযাপিত হয়েছে আন্তর্জাতিক মে দিবস। এবার ‘শ্রমিক মালিক ঐক্য গড়ি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি’ প্রতিপাদ্যেকে সামনে রেখে মে দিবসটি পালিত হয়েছে।

মে দিবস উপলক্ষে জেলা প্রশাসন,শ্রাবন্তী রায় বিভিন্ন রাজনৈতিক দল ও শ্রমিক সংগঠনের আয়োজনে বর্ণাঢ্য শোভাযাত্রা, আনন্দ-মিছিল, সমাবেশ ও গণসঙ্গীত পরিবেশন পালন হয়েছে

সোমবার ১মে সকালে শহরের মালগোদাম রোডে জেলা প্রশাসনের আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরীর উদ্বোধনের মধ্য দিয়ে অনুষ্ঠিত আলোচনা সভা ও সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক শ্রাবস্তী রায়। পরে এক বর্ণাঢ্য আনন্দ-র‍্যালি বের হয়। র‍্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে বকুলতলা চত্বরে গিয়ে শেষ হয়।

জেলা শ্রমিক লীগের সভাপতি মশিউর রহমান বাবুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল চিশতির সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মোক্তার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাকির হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটুস লরেন্স চিরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, সাবেক সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সুজাত আলী ফকির, জামালপুর কলকারখানা ও প্রতিষ্ঠানের কর্মকর্তা ইউসুফ আলী প্রমুখ।

এছাড়াও জেলা আওয়ামী লীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক আওলাদ হোসেন খসরু, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আক্তারুজ্জামান বেলাল, জেলা শ্রমিক লীগের কল্যাণ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক মো. আতিকুর ইসলাম, পৌর শ্রমিক লীগের সভাপতি মাহবুব আনাম বাবলা, সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক, জেলা ট্রাক, ট্যাংকলড়ী, কভার্ডভ্যান, মিনিট্রাক ও ট্রাক্টর চালক শ্রমিক ইউনিয়নের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক ফেরদৌস আলম কেরামতসহ বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ এতে অংশগ্রহণ করেন।

Leave A Reply

Your email address will not be published.